Header Ads

Header ADS

যৌন রোগের কি ঔষধ - যৌন ঔষধ নির্দেশিকা

যৌন রোগের কি ঔষধ - যৌন ঔষধ নির্দেশনা - এলোপ্যাথিক, হোমিওপ্যাথি,উনানী,প্রাকৃতিক।

দিন যত যাচ্ছে মানুষ নতুন নতুন যৌন রোগে আক্রান্ত হচ্ছে,নানান যৌন সমস্যায় মানুষ আক্রান্ত কেউ জটিল রোগে কেউ বা আবার সহজ রোগে, 

আসলে যৌন রোগ কখোনো সহজ হয় না সকল রোগি জটিল। 


এই অ্যাপটিতে বাংলা ভাষা খুব সহজে যাবতীয় সকল যৌন রোগের ঔষধ নির্দেশনা দেওয়া আছে।যৌন রোগের জন্য কি ঔষধ সেবন করবেন,যৌন  ঔষধ কখন খবেন ,কনো side effects আছে কি না তা বিস্তারিত আলোচনা করা হয়েছে।পুরুষদের গোপন কিছু যৌন রোগ যেগুলো সবার সামনে প্রকাশ করা যায়না, সেই সমস্ত রোগ ও রোগের চিকিৎসা সম্বন্ধে এই অ্যাপটিতে  আলোচনা করা হয়েছে।


বর্তমানে এলোপ্যাথিক চিকিৎসার পাশাপাশি ভেষজ চিকিৎসা , হারবাল চিকিৎসা ও হোমিওপ্যাথি চিকিৎসা বেশ আস্থা অর্জন করেছে। সেই সমস্ত রোগ ও রোগের চিকিৎসা সম্বন্ধে এই অ্যাপটিতে  আলোচনা করা হয়েছে।


সুখী দাম্পত্য জীবনের জন্য স্বামী স্ত্রীর মধ্যে ভালো বোঝাপড়া থাকার পাশাপাশি দরকার স্বাস্থ্যকর যৌন জীবন। অথচ প্রায়ই দেখা যায় যৌন সমস্যার কারনে সংসারে অশান্তি হয়, এমনকি বিচ্ছেদ পর্যন্ত হয়। কিন্তু যৌন স্বাস্থ্যে সমস্যা থাকলেও বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় যৌন সমস্যা নিয়ে লজ্জায় কেউ আলোচনা করে না। যার ফলে মনে নানা প্রকার কুসংস্কার লুকিয়ে থাকার দরুন অনেকই চিকিত্সা নিতে গিয়েও প্রতারণার শিকার হচ্ছেন।ডাক্তার যেন আমাদেরকে সঠিক ঔষধ দেন সে দিক টা খেয়াল রাখার জন্য আমাদের এই অ্যাপটি আপনাদের খুবই সহয়োগীতা করবে। 


আশা করি আমাদের এই  যৌন ঔষধ নির্দেশিকা অ্যাপটি আপনাদের ভালো লাগবে, কোনো মন্তব্য থাকলে রিভিউ ও মূল্যবান কমেন্টস এর মাধ্যমে জানান।অ্যাপটি যদি ভাল লাগে তাহলে ৫★ দিতে ভুলবেন না।

No comments

Theme images by sololos. Powered by Blogger.